29/07/2026
Home Delivery মানে Door Delivery না...!
অনেক আপু বলেন, আমি নিচে নামতে পারব না, ভাইয়া একদম দরজার সামনে দিয়ে যান। কথাটা শুনে খারাপ লাগে না। কারণ আমরা জানি, অনেকের সত্যিই সমস্যা থাকে। কিন্তু একটা জিনিস হয়তো অনেকেই জানেন না... যে Delivery Man টা নিচে দাঁড়িয়ে আছে, তার সাইকেল বা বাইকে শুধু আপনার পার্সেল না, আরও অনেক মানুষের পার্সেল থাকে। কোনটা দামি, কোনটা fragile, কোনটা আবার urgent delivery.
সে যদি সব রেখে ৭-৮ তলায় উঠে যায়, আর নিচে থাকা পার্সেলগুলোর কিছু হয়ে যায়... তখন সেই ক্ষতির দায় কে নেবে? 💔
আরও কষ্ট লাগে তখন...যখন এত কষ্ট করে উপরে গিয়েও পার্সেলটা নেওয়া হয় না, Return হয়ে আসে। তখন Delivery Charge-টাও অনেক সময় আমাদেরই দিতে হয়। আমার তো বেশ কয়বার অর্ডার ও Cancel করে দিয়েছে এমন ও হয়েছে কারন ক্লায়েট নিচে নামবে না যে না ই।বিশ্বাস করুন, Delivery Man-রাও মানুষ।
সারাদিন রোদ, বৃষ্টি, ক্লান্তি নিয়ে শুধু আপনার আমার মুখে হাসি ফোটানোর জন্যই ছুটে বেড়ায় আর সামান্য কিছু টাকার জন্য 😔
তাই যদি একটুও possible হয়...
একটু নিচে নেমে পার্সেলটা নিয়ে নিন। আপনার ২ মিনিট সময় হয়তো একজন ক্লান্ত মানুষের অনেকটা কষ্ট কমিয়ে দিতে পারে। 🤍
©