23/07/2026
আসসালামু আলাইকুম,
আমি Maream একজন প্রফেশনাল Page Moderator💼
আমি Maream।
আমি শুধু রিপ্লাই দেই না, আমি সেল আনি✨
🔴১টা লেট রিপ্লাই = ১টা সেল মিস⛔
আপনি কি এই লস টা আর চান?
**আপনার কাজ:** প্রোডাক্ট সোর্স করা✨
**আমার কাজ:** সেটা সেল করা📈
আপনি বিজনেস করেন, রিপ্লাই এর ঝামেলা
আমার!📜
**রেজাল্ট কি?**
রিপ্লাই ফাস্ট = কাস্টমার খুশি = সেল ডাবল।✅
আমি আপনার বিজনেস পেজের জন্য যা যা করবো:
⚡ **Fast Lightning Reply** - 60 মিনিটের মধ্যে কমেন্ট + ইনবক্স রিপ্লাই গ্যারান্টি।
💬 **Smart Comment management** - দাম, স্টক, ডিটেইলস,কাস্টমার এর সব প্রশ্নের উত্তর।
📦 **Order Confirm Expert** - নাম, ঠিকানা, ফোন নোট করে নিয়ে 0% ভুলে অর্ডার কনফার্ম।
🤝 **Customer support/Handling** - রাগী কাস্টমার কেও ঠান্ডা করে রিপিট কাস্টমার বানানো। কাস্টমার এর সাথে সুন্দরভাবে ডিল করা।
📊 **Daily Report** - আজ দিনশেষে কত মেসেজ, কত সেল হলো রাত ১০টায় রিপোর্ট।
আপনার পেজের রিপ্লাই টাইম কমান, সেল বাড়ান
❓❓আমাকে কেনো Hire করবেন?
বর্তমানে ১টা মেসেজের রিপ্লাই লেট হলে ১টা সেল মিস হয় ⛔
আমি সেটাই আটকাবো।
কেনো আমি বেস্ট চয়েস:
1. **দ্রুত রিপ্লাই** ⚡
কাস্টমার ওয়েট করবে না। 60 মিনিটের মধ্যে রিপ্লাই গ্যারান্টি।
2. **বিনয়ী ব্যবহার** 🤝
কাস্টমার এর সাথে সম্মানের সাথে কথা বলি। রিপিট কাস্টমার বাড়বে।
3. **সেল ফোকাস** 📈
শুধু রিপ্লাই না, কিভাবে অর্ডার কনফার্ম করতে হয় সেটাই মূল লক্ষ্য।
4. **ট্রাস্টেড** 🔒
পেজের ইনফো ১০০% সিক্রেট থাকবে।
5. **ফ্লেক্সিবল** ⏰
শুক্রবার ও রিপ্লাই মিস নাই।
আপনার পেজ বড় করার দায়িত্বটা আমাকে দিন।
বাকিটা আমি দেখে নিবো ইনশাআল্লাহ ❤️
**🎁 স্পেশাল অফার:**
চলুন 3 দিন FREE ট্রায়াল দিয়ে দেখি?
ভালো না লাগলে ১ টাকাও লাগবে না।
DM করুন "TRIAL" লিখে 📩
Don't copy ❌❌⛔🔴